রাজনীতিসিদ্ধিরগঞ্জ

অবরোধের প্রতিবাদে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের মিছিল

বিএনপি-জামায়াতের অপরাজনীতি, অগ্নিসন্ত্রাস, দেশ-বিরোধী চক্রান্ত ও অবৈধ অবরোধের প্রতিবাদে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে অবস্থান কর্মসূচী ও শান্তি সমাবেশ, মিছিল করেছে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা।

বিএনপি-জামায়াতের পঞ্চম দফায় ৪৮ ঘন্টা ডাকা অবরোধের প্রতিবাদে বুধবার (১৫ নভেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মুজিবুর রহমান (বিএসসি) ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ইয়াসিন মিয়ার নেতৃত্বে এ শান্তি সমাবেশ, মিছিল ও অবস্থান কর্মসূচী পালন করা হয় মিছিলটি সিদ্ধিরগঞ্জের শিমরাইল চিটাগাং রোড এলাকা থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে শুরু হয়ে মৌচাক, সানারপাড়, সাইনবোর্ড হয়ে পুনরায় শিমরাইল চিটাগাং রোড এসে সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে শেষ হয়।

এসময় অবরোধ বিরোধী মিছিলে অংশ নেওয়া নেতাকর্মীরা বিএনপি-জামায়াত বিরোধী বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়। মিছিল শেষে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবুর রহমান বলেন, বিএনপি-জামাত আবারো দেশে অরাজগতা সৃষ্টি করার পাঁয়তারা করছে। বিএনপি-জামাত যে হাত দিয়ে আগুন জ্বালাবে আমরা ওদের সেই হাত কেটে আগুনে নিক্ষিপ্ত করবো। নাশকতা রোধে আমাদের এই অবস্থান ও শান্তি মিছিল। আমরা জনগণকে সঙ্গে নিয়ে তাদের মোকাবিলা করব। রাজপথে জবাব দিব।
সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ইয়াসিন মিয়া বলেন, আমাদের এমপি একেএম শামীম ওসমানের নির্দেশনায় আমরা থানা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের নিয়ে জনগনের জানমালের রক্ষায় রাজপথে আছি। রাজপথে থেকেই বিএনপি-জামায়াতের নৈরাজ্য মোকাবেলা করবো। আমৃত্যু মাঠে থাকবো তবুও এদেশের জন্য, দেশের মানুষকে আমরা শান্তিতে রাখতে চাই।

এসময় আরো উপস্থিত ছিলেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহ আলম, সিদ্বিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আব্দুল মতিন প্রধান, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, সিদ্ধিরগঞ্জ থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ ইয়াসিন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ভুইয়া রাজু, নাসিক ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা আব্দুর রহিম, সাবেক ছাত্রলীগ নেতা মোতাহার হোসেন (মনা), যুবলীগ নেতা মোতাহার হোসেন (মুন্না খাঁন), আনোয়ার হায়াত হিমেল প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি শামীম আরা লাভলী, সিদ্ধিরগঞ্জ থানা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদিকা মাকসুদা সিকদার, সিদ্ধিরগঞ্জ থানা মহিলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক রোকসানা, যুব মহিলা লীগ নেত্রী চম্পা ভুইয়া, ফাতেমা আক্তার, রুনা আজাদসহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের বিভিন্ন নেতাকর্মী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close