জেলা/উপজেলাসারাদেশ

মাদক সেবনে বাধা দেয়ায় যশোরে ছাত্রকল্যাণ ফেডারেশন এর কলেজ শাখার সভাপতি ছুরিকাহত।

বাংলাদেশ ছাত্রকল্যাণ ফেডারেশন যশোর পলিটেকনিক কলেজ শাখার সভাপতি সাব্বির সহ চার শিক্ষার্থীকে বহিরাগত সন্ত্রাসীরা ছুরিকাঘাত করেছে। আহত ৪জনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

প্রতক্ষ্যদর্শী ও কলেজের ছাত্ররা জানান, মঙ্গলবার দুপুরে সরকারি পলিটেকনিক কলেজে ক্লাস চলাকালে ক্লাস রুমের পাশে শাওন, উৎসব ও মিকাঈল ধুমপান করছিল। এসময় সাব্বির আহমেদ, তন্ময় ও মধুসহ কয়েকজন মিলে তাদের ধুমপান করতে নিষেধ করে।এ নিয়ে তর্ক বির্তকে শাওন, উৎসব ও মিকাঈল মোবাইল ফোনে বহিরাগতদের জানায়।কিছুক্ষণের মধ্যে বহিরাগত এসে সাব্বির আহমেদ, তন্ময়, মধু ও সোহাগকে ছুরিকাঘাত করে বহিরাগতরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

 

সরকারি পলিটেকনিক কলেজের অধ্যক্ষ প্রকৌশলী আব্দুল আজিজ জানান, শুনেছি কলেজ অভ্যান্তরে বহিরাগতরা এসে চার ছাত্রকে ছুরিকাঘাত করেছে। বিষয়টি আমি কোতয়ালি থানা পুলিশকে জানিয়েছি।

 

হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন, ছুরিকাঘাতে চার কলেজ ছাত্র হাসপাতালে ভর্তি হয়েছে তবে তারা আশংকামুক্ত।

 

যশোর উপশহর ক্যাম্পের ইনচার্জ এসআই ফারুক হোসেন জানান, প্রতিপক্ষের ছুরিকাঘাতে চার কলেজ ছাত্র আহত হওয়ার খবর শুনে আমি হাসপাতালে এসেছি। পুলিশ বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখছে।যশোর কোতয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সমীর কুমার বিশ্বাস বলেন, আমি খুলনায় আছি। বিষয়টি জানি না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close