রাজনীতিসোনারগাঁও

তফসিল ঘোষণায় সোনারগাঁয়ের সাংসদ খোকা’র নেতৃত্বে আনন্দ র‍্যালী

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বা চনের তফসিল ঘোষণা করায় নির্বাচন কমিশন কে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে আনন্দ র‍্যালী করেন জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ও সোনারগাঁয়েগাঁ র সাংসদ লিয়াকত হোসেন খোকা।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকেলে সোনারগাঁও মোগরাপাড়ায় ঢাকা- চট্টগ্রাম মহাসড়কে জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ও স্থানীয় সাংসদ লিয়াকত হোসেন খোকার নেতৃত্বে স্থানীয় জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের উদ্যোগে আনন্দ র‍্যালীতে কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন।

আনন্দ র‍্যালী শেষে সাংসদ লিয়াকত হোসেন খোকা বলেন ,নির্বাচন কমিশনের ঘোষিত তফসিলকে জাতীয় পার্টি স্বাগত জানিয়েছে। আমরা আশাবাদী গনতান্ত্রিক নিয়মে ও নির্ধারিত সময়ে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে কোনো সন্দেহ নেই। আমরা নির্বাচনে অংশগ্রহণ করবো ইনশাআল্লাহ।

এ সময় আনন্দ র‍্যালীতে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাঈম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, যুগ্ম আহ্বায়ক জাবেদ রায়হান জয়, সোনারগাঁ উপজেলাজাতীয় পার্টির সভাপতি আব্দুর রউফ চেয়ারম্যান, উপজেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক নাছিমা আক্তার পলি, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলমগীর কবির, সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক হারুনুর রশিদ মোল্লা প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close