সিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

বৃহস্পতিবার ৪ এপ্রিল সিদ্ধিরগঞ্জে ৮নং ওয়ার্ড চৌধুরীর বাড়ি আদর্শ বাজারে প্রতি বছরের ন্যায় এবারেও দোয়া ও আলোচনার মাধ্যমে অরাজনৈতিক সামাজিক সংগঠন হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ১২০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে মাহাবুবর রহমান মোল্লা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনলাইন নিউজ পোর্টাল ৭১বাংলাদেশ এর সম্পাদক নবী হোসেন স্বপন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোতাল্লি বায়তুল মামুর জামে মসজিদ রমজান হোসেন মাদবর, জামাল হোসেন মোল্লা ও খায়রুল আলম। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন শাকিল আহমেদ।

এসময় উপস্থিত বক্তা গন বলেন, হিলফুল ফুজুল যুব সংঘ একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন যে সংগঠন ইসলামিক নিয়মে মানুষের কল্যাণে কাজ করে থাকে।

প্রধান অতিথির বক্তব্যে নবী হোসেন স্বপন বলেন, এই সংগঠনের সকল সদস্য নামাজী এবং ভালো মনের মানুষ। তাই আমি বলতে চাই এই সংগঠন কে আরো বড় করার লক্ষ্যে প্রতিটি পরিবারের অন্তত একজন করে সদস্য হোন এবং আপনার প্রতিদিনের চায়ের খরচ থেকে কিছুটা হলেও অসহায় দরিদ্র মানুষের জন্য সংগঠনের সঙ্গে শামিল থাকেন। আরো বলেন শুধু মাত্র ঈদ উৎসবে না সংগঠন টি সারাবছর সমাজের দরিদ্র মানুষের চিকিৎসা সেবা থেকে মৃত মানুষের দাফন করার দায়িত্ব পালনেও ভুমিকা রাখে তাই আমি সকলের প্রতি আহবান জানাচ্ছি আপনার নিজ নিজ জায়গা থেকে এই সংগঠন কে সহায়তা করুন অসহায় দরিদ্র মানুষের পাশে থাকুন।

সদস্যদের মধ্যে উপস্থিতি ছিলেন মাহাবুবুর রহমান এনি সাধারণ সম্পাদক, মোঃ সাইফুল ইসলাম তিতু সদস্য সচীব, শহিদুল ইসলাম সেলিম সহ-সভাপতি, মিজানুর রহমান সাংগঠনিক সম্পাদক,
আতিকুর রহমান সহ সাধারন সম্পাদক,মেরাজ হোসেন-দপ্তর সম্পাদক,মোঃ আব্দুর রহমান শান্ত – সহ কোষাধ্যক্ষ, মোঃ জাহিদ হাসান প্রচার সম্পাদ,মো: মের জুল ইসলাম প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close